কিভাবে ফ্ল্যাশ ড্রাইভের শর্টকাট ভাইরাস রিমুভ করবেন

USB-Virus-Pen-Drives

একদিন আমি আমার ফ্ল্যাশ ড্রাইভে একটি সমস্যার সম্মুখীন হই । আমার ফ্ল্যাশ ড্রাইভ গুরুত্বপূর্ণ  ফাইলে পরিপূর্ণ ছিলো । যখন ফাইলে ডাবল ক্লিক করি কিন্তু ফাইল ওপেন হচ্ছে না । তাছাড়া ফোল্ডার গুলো  দেখতে ফোল্ডার শর্টকাট এর মতো লাগছিলো এবং ফাইলগুলোর সাইজ ১ কিলোবাইট হয়ে গেছে  । প্রতিটি ফোল্ডার এর নাম ঠিক আছে কিন্তু আইকন শর্টকাট এর মতো ছিল এবং অরজিনাল ফোল্ডারগুলো হিডেন হয়ে গেছে ।

Shortcut -virus

আপনিও হয়তো আপনার এক্সটারনাল হার্ডডিস্ক বা অন্য কোন ইউএসবি স্টোরেজ ডিভাইসে   এই একই সমস্যায় ভুগছেন ? তাহলে আমাকে আনুসরণ করুন আমি এর সমাধান দিচ্ছি । এটি একটি সুরক্ষিত ডেটা রিকভারি সফটওয়্যার । এই সমস্যা সমাধানের অনেক উপায় ইন্টারনেটে আছে এবং আমি চেষ্টাও করেছি কিন্তু অধিকাংশ সমাধান কঠিন ছিল । তাই অনেক ঘাটাঘাটি করার পর এই সমস্যা উত্তরণের একটি সহজ সমাধান পেলাম যা আপনাদের সাথে শেয়ার করছি …

প্রথমত নীচের লিংক থেকে সফটওয়্যারটি ডাউনলোড করে নিন…

https://www.dropbox.com/s/n9v78mdu54nk8em/ShortcutVirusRemover.bat

Shortcut Virus Remover একটি সহজ অ্যাপ্লিকেশন যখন আপনি এই ধরনের সমস্যায় পরবেন তখনই শর্টকাট ভাইরাস রিমুভার রান করে দিন ।

১. আপনার ইউএসবি স্টোরেজ ডিভাইসে ShortcutVirusRemover.bat ডাউনলোড করুন ।

২. ডাবল ক্লিক করে অ্যাপ্লিকেশনটি রান করে এন্টার প্রেস করুন ।

Shortcut- Virus- Remover

 যখন শর্টকাট ভাইরাস দ্বারা আপনার ফ্ল্যাশ ড্রাইভ আক্রান্ত হবে তখনি খুব সহজে শর্টকাট ভাইরাস রিমুভার রান করুন দেখবেন আপনার সকল ডেটা রিকভার হয়ে গেছে শুধুমাত্র শর্টকাট আকারের আইকন গুলো ডিলিট/ রিমুভ হয়ে গেছে । কোনকিছু সেটিংস্‌ করার প্রয়োজন নেই । শর্টকাট ভাইরাস রিমুভার যেকোনো এক্সটারনাল স্টোরেজ ডিভাইস, ফ্ল্যাশ ড্রাইভ, পোর্টেবল হার্ডডিস্ক,এসডি কার্ড ,আই প্যাড ইত্যাদি ডিভাইসে সাপোর্ট করে ।

Leave a Reply