এন্ড্রয়েড মোবাইলে টিভি দেখার সেরা কিছু এপ্লিকেশন

মোবাইল টিভি একটা অসাধারন বিষয়। মোবাইলেই যদি ডিশ কানেকশন বাদেই বাংলাদেশি সব চ্যানেল আর মুভিজ দেখা যায় তবে কেমন হয়?

অবশ্যই ভালো, কিন্তু হাতে গোনা অল্প কিছু এপ্লিকেশন যা প্লে-স্টোরে আছে সেগুলো আমার কাছে অতটা ভালো মনে হয়নি। তারপর রেজিস্ট্রেশনের ঝামেলা, ফোন নাম্বারের ঝামেলা এবং কিছু আছে আবার পেইড।

সব থেকে বড় কথা, সব টিভি চ্যানেল পাওয়া যায় না এই সকল এপসগুলোতে। তারপরও চলনসই এপস গুলোর মধ্যে Bisocope Live, Jago BD এর এপস গুলো আছে।

কিন্তু এখন যে কয়েকটি এপসের কথা বলব এই এপসগুলো প্লে-স্টোরে পাবেন না। অনলাইন থেকে সরাসরি APK ডাউনলোড করে ইন্সটল করে নিন মোবাইলে।

০১. AOS TV:

এই এপটা এখনো পর্যন্ত শুধু মোবাইলে কাজ করে। আমি Mi Android TV Box এ ইন্সটল করেছিলাম, কিন্তু রিমোট কাজ করে না আর স্ক্রীনের ওরিয়েন্টশন ও ঠিক নেই।

তবে মোবাইলে টিভি দেখার জন্য প্লে-স্টোরের বাকি এপস থেকে অনেক ভালো। বাংলাদেশী প্রায় সব চ্যানেল সহ প্রায় ৫০০+ চ্যানেল আছে এপসটি তে। এর ডেভেলপাররা অনবরত নতুন নতুন লাইভ স্ট্রিমিং সার্ভার সংযুক্ত করছেন।

AOS Mobile TV

০২. Live NetTV

এই এপসটা এখনও পর্যন্ত আমার ব্যবহার করা সেরা মোবাইল টিভি এপস। ৮০০ এর মত দেশী এবং বিদেশী চ্যানেল আছে। যদিও তার মধ্যে থেকে সব সময় সব চ্যানেল গুলো চলবে না। কিন্তু দেশী বিদেশী এত চ্যানেল আছে যে আপনার সময় কেটে যাবে অনায়াসে।

আরো মজার বিষয় হোল এখানে VOD বা ভিডিও অন ডিমাণ্ডে অনেক মুভি এবং টিভি সিরিয়াল পাবেন। নতুন মুভি ডাউনলোড করার বদলে আপনি স্ট্রিমিং করেই দেখতে পারবেন।

আমি Mi TV Box এ এই এপসটি ইন্সটল করেছি এবং এটি বেশভালো ভাবেই টিভিতে কাজ করছে। টিভির রিমোট এর সাথেও এই এপসটি বেশ ভালো ভাবে কাজ করছে। আমার ব্যবহার করা সেরা এপস যা মোবাইল এবং টিভি দুই জায়গাতেই কাজ করছে।

এন্ড্রয়েড মোবাইলে টিভি দেখার সেরা কিছু এপ্লিকেশন 1

০৩. HD Streamz

এই এপটা আগের ২ টার মত অত ভালো মানের নয়। সব বাংলা চ্যানেল এতে না থাকলেও খেলার অনেক চ্যানেল এবং অল্প কিছু বাংলা চ্যানেল পাবেন। তবে প্রচুর বিদেশী চ্যানেল রয়েছে। এই এপসের স্ট্রিমিং বেশ ভালো।

এন্ড্রয়েড মোবাইলে টিভি দেখার সেরা কিছু এপ্লিকেশন 2



০৪. FreeFlix HQ

একটু অন্যরকম এপস এটি। সরাসরি টিভি দেখা না গেলেও বিশাল মুভি ডাটাবেইজ রয়েছে। তবে সমস্যা হল এটি সেট আপ করাটা একটু কষ্টকর এবং স্ট্রিমিং লাইভ টিভির জন্য চ্যানেল নিজের ইম্পোর্ট করতে হবে। মন্দের ভালো বলা যায় আরকি এই এপসটিকে।

এন্ড্রয়েড মোবাইলে টিভি দেখার সেরা কিছু এপ্লিকেশন 3

এই এপ্লিকেশন গুলো বাদেও আরো বেশ কিছু ভালো এপসের সন্ধান হয়ত সামনে আপনার জন্য আনতে পারব।

আপনি বর্তমানে কোন এপসটি ব্যবহার করছেন?

2 Comments
  1. জানুয়ারী 22, 2019
    • জানুয়ারী 22, 2019

Leave a Reply