আমাদের সম্পর্কে 1

সাম্প্রতিক সময়ে বাংলাদেশের তরুন প্রজন্ম থেকে শুরু করে সবাই অনলাইনের প্রফেশন ভিত্তিক কাজ গুলোতে প্রচুর আগ্রহ দেখাচ্ছেন। কিন্তু তারও আগে থেকেই আমাদের তরুনরা ফ্রীল্যান্সিং করে যাচ্ছেন। এবং বাংলাদেশের ফ্রীলান্সিং খাতকে তারা অনেকদুর এগিয়ে নিয়ে গেছেন। বাড়ছে এইখাতে আয়কৃত বৈদেশিক মুদ্রার পরিমান। আর তাই এখন নতুন নতুন ব্যক্তি এবং প্রতিষ্ঠান অনেকেই আগ্রহী হয়ে উঠছেন এই দিকে।

নতুন যারা ফ্রীল্যান্সিং এর প্রতি আগ্রহী হয়ে উঠছেন তাদের সবথেকে বড় সমস্যা হল- সঠিক দিক নির্দেশনার অভাব। কিভাবে শুরু করবেন- কোথায় গেলে পাবেন এই সম্পর্কিত সাহায্য তা অনেকেই জানেন না। ঠিক এই জায়গাটিতেই BLOGRON এর আগমন। আমরা ফ্রীল্যান্সিং সম্পর্কে আপনাদের সঠিক দিক নির্দেশনা দেব। আমরা সর্বোচ্চ চেষ্টা করব আপনাকে অনলাইন বিজনেস সপর্কে স্বচ্ছ একটা ধারনা এবং সঠিক পথ দেখানোর।

এছাড়াও প্রযুক্তি বিষয়ক যেকোন আপডেট আমরাই সবার আগে আপনার কাছে পৌছে দেবার চেষ্টা করব। কারন আমরা বিশ্বাস করি আগামি দিনের বাংলাদেশ হবে প্রযুক্তি নির্ভর বাংলাদেশ।

আমাদের বেশ কয়েকজন লেখক রয়েছেন যারা প্রতিনিয়ত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন প্রযুক্তি দুনিয়ার সর্বশেষ আপডেট বাংলায় আপনাকে জানানর জন্য।

আমাদের সাথে থাকুন ফেইসবুক কিংবা টুইটারে